অক্সিজেন সাপোর্টে দিলীপ কুমার


প্রকাশিত:
৮ জুন ২০২১ ০৩:৪৩

আপডেট:
১৯ সেপ্টেম্বর ২০২১ ১১:৫২

ফাইল ফটো

শারীরিকভাবে খুব একটা ভাল নেই বলিউডের কিংবদন্তি অভিনেতা দিলীপ কুমার। মুম্বাইয়ের পিডি হিন্দুজা হাসপাতালে ভর্তি রয়েছেন বর্ষীয়াণ এই অভিনেতা। রোববার (৬ মে) ভারতীয় সংবাদমাধ্যমে এই খবর জানিয়েছিলেন দিলীপ কুমারের স্ত্রী অভিনেত্রী সায়রা বানু। সোমবার দুপুরের আপডেট অনুযায়ী অক্সিজেন সাপোর্টে রয়েছেন ৯৮ বছরের অভিনেতা। তবে এখনও পর্যন্ত ভেন্টিলিশনে দিতে হয়নি তাকে। কিছু শারীরিক পরীক্ষা করা হয়েছে দিলীপ কুমারের। সেই রিপোর্টের প্রতীক্ষায় রয়েছেন চিকিৎসকরা। রয়েছেন চিকিৎসক জালিল পার্কারের অধীনে।

এর আগে হাসপাতালে ভর্তির পর সায়রা বানু জানিয়েছিলেন, বেশ কিছুদিন ধরে শ্বাসকষ্টের সমস্যায় ভুগছিলেন তিনি। মে মাসের শুরুতেও দীর্ঘদিন হাসপাতালে ভর্তি থাকতে হয়েছিল তাকে।

এদিকে, হাসপাতালে ভর্তি হওয়ার পর থেকেই দিলীপ কুমারের স্বাস্থ্য নিয়ে নানা গুজব রটতে থাকে। সোমবার টুইটারে গুঞ্জন না ছড়ানোর অনুরোধ জানানো হয় তার পরিবারের পক্ষ থেকে। সংবাদমাধ্যমকে উদ্দেশ্য করে টুইটারে লেখা হয়, ‘দিলীপ কুমারের লক্ষ লক্ষ অনুরাগী তার শারীরিক অবস্থা সম্পর্কে জানতে চাইছেন। আপনারা দারুণ কাজ করেছেন, করে চলেছেন। দয়া করে এই টুইটার হ্যান্ডেল থেকেই খবরের সত্যতা বিচার করবেন, এমন কাউকে ফোন করবেন না যিনি এ বিষয়ে সেভাবে কিছু জানেনই না।’ সেইসাথে আগামি কয়েকদিনের মধ্যে বর্ষীয়ান অভিনেতাকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হতে পারে বলে জানানো হয়েছে।

মেডিক্যাল চেক-আপের জন্য গত মে মাসে হাসপাতালে ভর্তি হতে হয়েছিল দিলীপ কুমারকে। বয়সের সঙ্গে সঙ্গে কমেছে তার রোগ প্রতিরোধ ক্ষমতা। তাই করোনা আবহে গত বছর মার্চ থেকেই কার্যত আইসোলেশনে কাটিয়েছেন দিলীপ কুমার। সঙ্গে সায়রা বানুও ছিলেন।



বিষয়:


আপনার মূল্যবান মতামত দিন:


এই বিভাগের জনপ্রিয় খবর
Top